ব্যবহার করা পিপিই কিট পরে থাকতে আতঙ্ক স্থানীয়দের, চাঞ্চল্য দুর্গাপুরে, কে বা কারা এই অপকর্ম করছে তদন্ত করে দেখুক প্রশাসন দাবী স্থানীয়দের.

নিউজ বেঙ্গল দুর্গাপুর=ব্যবহার করা পিপিই কিট পরে রয়েছে শহরের দুই প্রান্তে. এই ছবি দেখার পরই কাঁকসার কুলডিহা ও দুর্গাপুরের মুচিপাড়া সংলগ্ন  আই. টি.আইয়ের কাছে চাঞ্চল্য ছড়াল. মঙ্গলবার সকালে পশ্চিম বর্ধমানের কাঁকসার কুলডিহা সংলগ্ন কুনুর সেতুর ওপর বস্তাবন্দী অবস্থায় ব্যবহার করা পিপিই কিট পরে থাকতে দেখেন, দ্বিতীয় ঘটনার ছবি মুচিপাড়া সংলগ্ন আই. টি. আই এর কাছে দুই নম্বর জাতীয় সড়কের ধারে. অটো চালকরা প্রথম দেখতে পান ব্যবহার করা একটি পিপিই কিট পরে রয়েছে. স্থানীয়দের দাবী একেই করোনার আতঙ্ক গ্রাস করে বসে আছে তাদের এর মধ্যে যদি এমন ছবি তারা দেখেন তাহলে আতঙ্কের মাত্রা দ্বিগুন হয়ে যাচ্ছে, অবিলম্বে প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবী জানান তারা. বক্তব্য= আনন্দ দে.স্থানীয় বাসিন্দা. করোনা আবহে এখন এই ঘটনার জেরে চাপা আতঙ্ক রয়ে গেছে শহর জুড়ে.


Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.