বেপরোয়া ওভারলোড বালির গাড়ি খারাপ করে দিচ্ছে রাস্তা, বাড়াচ্ছে প্রতিনিয়ত দুর্ঘটনার আশঙ্কা, প্রতিবাদে দুর্গাপুরের লিঙ্ক রোড অবরোধ করে দিয়ে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের।

নিউজ বেঙ্গল দুর্গাপুর=ওভারলোডেড বালির গাড়ি নষ্ট করে দিচ্ছে রাস্তা, সাথে বাড়াচ্ছে প্রতিনিয়ত দুর্ঘটনার আশঙ্কা। বুধবারও এই রাস্তার ওপর বিকল হয়ে পড়ে বিপজ্জনক অবস্থায় রাস্তার ধারে দাঁড়িয়ে পড়ে ওভারলোডেড একটি  বালির গাড়ি, প্রতিবাদে রাস্তা অবরোধ শুরু করে দেয় বিজেপি কর্মী সমর্থকরা। বুধবার রাতে ঘটনাটি ঘটে দুর্গাপুর ইস্পাত নগরী লাগোয়া লিঙ্ক রোড এলাকায়। প্রায় ঘন্টা খানেক ব্যাস্ততম এই রাস্তা অবরুদ্ধ হয়ে থাকার জেরে যানজট তৈরী হয় লিঙ্ক রোডে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ,অবরোধকারীদের বুঝিয়ে শান্ত করে পরিস্তিতি। বিজেপির দুর্গাপুর পশ্চিমের এক নম্বর মন্ডল সভাপতি পঙ্কজ গুপ্তার অভিযোগ,সূর্য্য অস্ত গেলেই শুরু হয় এই রাস্তার ওপর ওভারলোডেড বালির গাড়ির দাপাদাপি, পুলিশ সব জানে, অথচ রহস্যময় কোনো কারণে তারা নীরব আর এই সুযোগে শাসক দলের ছত্রছায়ায় থাকা সিন্ডিকেট বাহিনীর দৌরাত্ম বাড়ে, সাথে লিঙ্ক রোডের ওপর দিয়ে বেপরোয়া হয়ে ওঠে ওভারলোডেড বালির গাড়ি, যা প্রতিনিয়ত দুর্ঘটনার আশঙ্কা বাড়াচ্ছে। বুধবার রাস্তা অবরোধের পরও ফের যদি লিঙ্ক রোডের ওপর দিয়ে ওভারলোডেড বালির গাড়ি বেপরোয়াভাবে যাতাযাত করে তাহলে শীর্ষ নেতৃত্বকে সাথে আরো বড় আন্দোলন বিজেপি সংগঠিত করবে বলে বিজেপি নেতা পঙ্কজ গুপ্তা হুঁশিয়ারি দেন। পুলিশ এসে লিঙ্ক রোডের ওপর প্রায় ঘন্টা খানেক ধরে চলা বিজেপি কর্মীদের অবরোধ তুলে দেয়, নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি।

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.