স্বাধীন ভাবে কাজ করতে পারছিনা, কাজ করতে গেলেই পেছন থেকে টেনে ধরা হচ্ছে,জল্পনা বাড়িয়ে সুর চড়িয়ে এবার দলীয় নেতৃত্বের প্রতি বিষোদ্গার করলেন দুর্গাপুর পশ্চিমের বিধায়ক বিশ্বনাথ পড়িয়াল।

নিউজ বেঙ্গল দুর্গাপুর=আমি ফ্রি হ্যান্ড কাজ করতে পারছিনা,যদি স্বাধীন ভাবে কাজ করতে পারতাম তাহলে শ্রমিক নিয়োগ প্রক্রিয়া থেকে শুরু করে শ্রমিক স্বার্থ সম্পর্কিত যাবতীয় সমস্যা মিটিয়ে দিতে পারতাম। বক্তা দুর্গাপুর পশ্চিমের বিধায়ক তথা আই. এন. টি. টি. ইউ.সি র পশ্চিম বর্ধমান জেলা সভাপতি বিশ্বনাথ পড়িয়াল। এখানেই থেমে থাকেননি দুর্গাপুরের বিধায়ক বিশ্বনাথ পড়িয়াল,দলীয় নেতৃত্বের একাংশের দিকে অভিযোগের আঙুল তুলে বিশ্বনাথ বাবু বলেন, যখনই ভালো কোনো কাজ করতে যাচ্ছি ঠিক তখনই পেছন থেকে তাকে টেনে ধরা হচ্ছে , এইভাবে চলতে থাকলে দল সম্পর্কে জনগণের কাছে ভুল বার্তা যাবে, আর দলের নেতৃত্বের একাংশ দুর্গাপুরের সমস্ত কারখানায় শ্রমিক সমস্যাগুলিকে ইচ্ছে করে জিইয়ে রেখে দিচ্ছে,দলে থেকে এই নেতারা  দলের ভাবমূর্তি নষ্ট করে দিচ্ছে, উচ্চ নেতৃত্বকে সব রিপোর্ট জমা দিয়েছি এখন তাদের দিকে তাকিয়ে রয়েছে সবাই, কারণ সামনেই নির্বাচন মাথায় রাখতে হবে সেই কথাও। দুর্গাপুর পশ্চিমের বিধায়ক বিশ্বনাথ পাড়িয়ালের এই মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ, সাথে বেশ ইঙ্গিতপূর্ণও বলেও  রাজনৈতিক মহল মনে   করছেন।  দলের নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দিয়ে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আই. এন. টি. টি. ইউ. সি র পশ্চিম বর্ধমান জেলা সভাপতি তথা বিধায়ক বিশ্বনাথ পড়িয়ালের এই সপ্তমের চড়া সুর কি অন্য কোনো ইঙ্গিত দিচ্ছে? এটা কি নতুন কোনো রাজনৈতিক সমীকরণের ইঙ্গিত? এইসব সাত সতেরো সব প্রশ্নের উত্তর সময়ই একমাত্র দিতে পারে।

Comments

Post a Comment

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.