একুশের বিধানসভা নির্বাচনে সন্ত্রাসের চেষ্টা করলে পাল্টা প্রতিরোধ হবে দুর্গাপুরে এসে মন্তব্য বিজেপি নেতা রাজু ব্যানার্জীর।

 নিউজ বেঙ্গল দুর্গাপুর=পাহাড় থেকে জঙ্গল। বিমল গুরুং থেকে ছত্রধর মাহাতো একসময় যারা ছিল দুষ্কৃতী আজ তারাই হল রাজ্যের শাসক দলের নয়নের মনি। দুর্গাপুরে দলের এক সাংগঠনিক সভাতে যোগ দিতে এসে রাজ্যের তৃণমূল কংগ্রেস সরকারকে এই ভাষাতেই আক্রমণ করলেন, বিজেপির রাঢ় বঙ্গের পর্যবেক্ষক রাজু ব্যানার্জী। খুন সহ নানা অপরাধমূলক কাজের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বিমল ছাত্রদের বিরুদ্ধে মামলা করেছিল, আজ ওরাই সরকারের শরণাপন্ন হয়েছে আর এতেই সাতখুন মাপ হয়ে গেছে তাদের, এই অভিযোগ করে বিজেপি রাজ্য নেতা রাজু ব্যানার্জী হুঁশিয়ারি দেন একুশের ভোটে গুন্ডা মাফিয়াদের নিয়ে ভোটে জেতার চেষ্টা হলে মানুষ প্রতিরোধ তৈরী করবে আর দলের কর্মীরাও প্রস্তুত পাল্টা প্রতিরোধ গড়তে। বুলেট নয় ব্যালটে জবাব দেবে বিজেপি জানিয়ে দেন বিজেপি নেতা রাজু ব্যানার্জী।বৃহস্পতিবার দুর্গাপুর ইস্পাত নগরীর বিজোনে দলীয় কার্যালয়ে সাত জেলার সভাপতিদের নিয়ে গুরুত্বপূর্ণ এক বৈঠকে বসেন বিজেপির কেন্দ্রীয় নেতা শিবশঙ্কর, ছিলেন বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার, পশ্চিম বর্ধমান জেলা  সাংগঠনিক সভাপতি লক্ষণ ঘোড়ুই সহ অন্যান্য নেতৃবৃন্দ। এই অনুষ্ঠানে এসে বিজেপির রাঢ় বঙ্গের পর্যবেক্ষক রাজু ব্যানার্জী সতর্ক করেন পুলিশকে, জানিয়ে দেন আর কটা দিন থাকুন ওদের সাথে এরপর দল ক্ষমতায় আসলে তৃণমূল ঘেঁষা পুলিশ অফিসারদের আর চাকরি করতে দেওয়া হবে না। সব মিলিয়ে বিধানসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের উদেশ্যে দেওয়া এই ভোকাল টনিক কতটা কাজে লাগে বা ইভিএম এর রায় কি কথা বলে সেটার উত্তর একমাত্র সময়ই দিতে পারে।

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.