জোড়াতাপ্পি দিয়ে নয় এইবার স্থায়ী মেরামতি হোক দুর্গাপুর ব্যারেজের লকগেট, মন্তব্য দুর্গাপুর পূর্বের বিধায়ক সন্তোষ দেবরায়ের।

 নিউজ বেঙ্গল দুর্গাপুর=শনিবার সকালে দুর্গাপুর ব্যারেজের ৩১নম্বর লকগেট ভেঙে বিপত্তি বাঁধে। এই দুর্ঘটনার জন্য রাজ্য ও কেন্দ্র দুই সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন দুর্গাপুর পূর্বের বিধায়ক সন্তোষ দেব রায়। লকগেট দেখতে এসে সন্তোষ বাবু কথা বলেন সেচ দফতরের ইঞ্জিনিয়ারদের সাথে, বলেন যদি লকগেট মেরামতিতে দুর্গাপুর ইস্পাত কর্তৃপক্ষর সাহায্য চান তাহলে সেই সহযোগিতা আপনারা পাবেন। কেন্দ্র ও রাজ্য দুই সরকারের বিরুদ্ধে সুর চড়িয়ে দুর্গাপুর পূর্বের বিধায়ক সন্তোষ দেবরায় বলেন, লকগেটের স্থায়ী মেরামতির দাবী তিনি বিধানসভায় তুলেছিলেন কিন্তু গা করেনি রাজ্য সরকার আর কেন্দ্রীয় সরকারকেও তিনি চিঠি দিয়ে বিষয়টি তিনি জানিয়েছিলেন উত্তরে তাকে চিঠি দিয়ে কেন্দ্রীয় সরকার জানিয়েছিল এটি রাজ্য সরকারের বিষয়। দুই সরকারের এই দড়ি টানাটানি আর গুরুত্ব না দেওয়ার জন্য আজ ফের সাধারণ মানুষের দুর্ভোগ বাড়লো, এর উত্তর কে দেবে। এইদিকে লকগেট মেরামতির জন্য বিশেষ একটি দল কলকাতা থেকে খুব তাড়াতাড়ি দুর্গাপুর আসছে।এইদিকে দুর্গাপুর ব্যারেজের ওপর কৌতুহলী মানুষের ভিড় জমে যাওয়াতে ব্যাপক যানজট তৈরী হয়েছে যা সামলাতে হিমশিম খেতে হচ্ছে পুলিশকে। দুর্গাপুরবাসীর কাছে অযথা জল অপচয় বন্ধ করার আবেদন জানিয়েছে দুর্গাপুর নগর নিগম।

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.