স্থায়ী কর্মী নিয়োগের দাবীতে দুর্গাপুর ইস্পাত প্রকল্প হাসপাতালের সামনে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের।

নিউজ বেঙ্গল দুর্গাপুর=নেই কোনো টেকনিসিয়ান, অভাব রয়েছে বিশেষজ্ঞ চিকিৎসকের, সাথে রয়েছে বিভিন্ন বিভাগে স্থায়ী কর্মীর, এর দরুন দুর্ভোগ বাড়ছে সাধারণ মানুষের। এই অভিযোগে বুধবার দুর্গাপুর ইস্পাত প্রকল্প হাসপাতালের সামনে বিক্ষোভ দেখালো তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আই. এন. টি. টি. ইউ.সির কর্মী সমর্থকরা। শ্রমিক নেতৃত্বের অভিযোগ, বারবার স্থায়ী কর্মী নিয়োগের দাবী জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষর কাছে কিন্তু কোনো কর্ণপাত করেনি হাসপাতাল কর্তৃপক্ষ যার জন্য বাধ্য হয়ে হাসপাতালের সামনে তারা বিক্ষোভ কর্মসূচীতে নেমেছেন।

দেশব্যাপী সুনামের সাথে কাজ করেছে দূর্গাপুর ইস্পাত হাসপাতাল, পরিকাঠামোগতভাবে এই হাসপাতাল একটি মেডিকেল কলেজের সমতুল্য অথচ কর্তৃপক্ষের শুধু অনীহার জন্য দিনে দিনে এই এত বড় হাসপাতাল মুখ থুবড়ে পড়েছে অভিযোগ আই. এন. টি. টি. ইউ. সি র নেতৃত্ব।একটি দাবিসম্বলিত স্বারকলিপি তুলে দেওয়া হল এইদিন দুর্গাপুর ইস্পাত হাসপাতাল কর্তৃপক্ষের হাতে, এরপরও যদি কর্তৃপক্ষের হুঁশ না ফেরে তাহলে ফের আন্দোলনের কর্মসূচী নেওয়া হবে বলে আই. এন. টি. টি. ইউ.সি নেতৃত্ব। দুর্গাপুর ইস্পাত হাসপাতাল কর্তৃপক্ষ এই ব্যাপারে কোনো কথা বলতে রাজী হয়নি।

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.