চালু বিদ্যুৎ ট্রান্সফরমার নিয়ে পালাচ্ছিল দুষ্কৃতীরা. স্থানীয়দের তৎপরতায় ট্রান্সফরমার চুরি রোখা গেলেও বিদ্যুৎ ও জলবিহীন অবস্থায় দুর্গাপুরের বি. ও. জি. এল টাউনশীপ এলাকা. তদন্তে পুলিশ.

নিউজ বেঙ্গল দুর্গাপুর=চালু একটা আস্ত বিদ্যুৎ ট্রান্সফারমার নিয়ে পালাচ্ছিল দুষ্কৃতীরা. স্থানীয় বাসিন্দাদের  তৎপরতায় ট্রান্সফারমার চুরি রুখে দেওয়া গেলেও পালাল দুষ্কৃতীরা. সোমবার গভীর রাতের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে দুর্গাপুরের নিউটাউনশীপ থানার অন্তর্গত  বি. ও. জি. এল টাউনশিপ এলাকায়.এই ঘটনার জেরে জল বিদ্যুৎ নেই এই টাউনশীপে. এতে টাউনশীপের তিনশো পরিবার সমস্যায় পরে  গেছে. পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রান্সফারমার চুরি করার জিনিসপত্র উদ্ধার করে. সুকান্ত দাস নামে স্থানীয় এক আবাসিক জানান, সোমবার রাত্রি বারোটা নাগাদ হটাৎ বিদ্যুৎ চলে যায়, প্রথমটা বিদ্যুৎ দফতরের লোকজনদের আমরা খবর দি,
এরপর টাউনশীপের সাব স্টেশনে এসে দেখি জনা দশ দুষ্কৃতী সামনের জঙ্গল দিয়ে পালাচ্ছে সামনে গিয়ে দেখি ট্রান্সফারমার খোলা অবস্থায় রয়েছে
, যদি সময় মতো না আসা যেত তাহলে দুষ্কৃতী দল এই বিদ্যুৎ ট্রান্সফরমার নিয়ে পালাতো.সোমবার দিনে দুপুরে দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটিসেন্টারের বেঙ্গল অম্বুজায় এক চিকিৎসকের বাড়ীতে ঢুকে জনা তিন দুষ্কৃতী নগদ পঁয়ত্রিশ হাজার টাকা ও এক ভরির মতো সোনার গহনা, ও দুটি মোবাইল নিয়ে পালায়. দুষ্কৃতীদের অপকর্মে বাঁধা দিতে গিয়ে চিকিৎসকের স্ত্রীকে ছুরি দিয়ে মেরে পালায়.
এই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের রবিবার গভীর রাতে দুর্গাপুর নগর নিগমের তেইশ নম্বর ওয়ার্ডের বি. ও. জি. এল টাউনশীপে দুষ্কৃতীরা আস্ত চালু ট্রান্সফরমার নিয়ে পালানোর চেষ্টা করায় স্বাভাবিকভাবে চাপা একটা উত্তেজনা রয়েছে গোটা এলাকায়. দুটি ক্ষেত্রেই পুলিশ তদন্তের আশ্বাস দিয়ে জানিয়েছে খুব তাড়াতাড়ি দুষ্কৃতীরা ধরা পড়বে. তবে বিওজিএল টাউনশিপের আবাসিকরা জানিয়েছে পুলিশী টহল যদি না বাড়ানো যায় তাহলে ফের এই ধরণের ঘটনা ঘটবে.

দুর্গাপুরে বন্ধ রাষ্ট্রায়ত্ত সংস্থার টাউনশীপের চালু ট্রান্সফারমার নিয়ে পালাচ্ছিল দুষ্কৃতীরা. স্থানীয়দের তৎপরতায় ট্রান্সফরমার চুরি রোখা গেলেও বিদ্যুৎ ও জল বিহীন অবস্থায় বিওজিএল টাউনশীপ এলাকা, দুর্ভোগে আবাসিকরা.

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.