ছাত্র ছাত্রীদের বকেয়া টাকা না মিটিয়ে পাততাড়ি গুটিয়ে পালানোর অভিযোগ এক কোচিং সেন্টারের কর্তৃপক্ষের বিরুদ্ধে. দুর্গাপুরের এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে.

নিউজ বেঙ্গল দুর্গাপুর=কোচিং সেন্টার খুলে কারোর কাছ থেকে ছয় হাজার আবার কারোর কাছে দশ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার ফাঁদ পেতে বসার অভিযোগ উঠেছিল এক সংস্থার বিরুদ্ধে. বৃহস্পতিবার সকালে দুর্গাপুরের সিটিসেন্টারের এই ঘটনায় রোশন সিং নামে এক ব্যাক্তিকে পুলিশ আটক করেছে.

গত বছর থেকে এই কোচিং সেন্টার চলছিল,অভিযোগ, লকডাউনের সময় অনলাইন ক্লাস করার জন্য কর্তৃপক্ষকে বারবার বলা হচ্ছিল, কিন্তু প্রতিবারই নানা অছিলায় কোচিং সংস্থার কর্তৃপক্ষ সেই প্রস্তাব এড়িয়ে চলছিল আর এতেই বাড়ে সন্দেহ.

বৃহস্পতিবার সকালে ছাত্র ছাত্রীদের বকেয়া টাকা ফেরত না দিয়েই পাততাড়ি গুটিয়ে সংস্থার কর্তৃপক্ষ পালাচ্ছিল বলে অভিযোগ, আর ছাত্র ছাত্রীরা সাথে সাথে কর্তৃপক্ষকে আটকে রেখে পুলিশ ডাকে. সিটিসেন্টার ফাঁড়ির পুলিশ এরপর শহরের প্রাণকেন্দ্র সিটিসেন্টারে ঐ কোচিং সেন্টারে এসে রোশন সিংকে আটক করেছে.এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে দুর্গাপুরের মহকুমা শাসক ও সিটিসেন্টার ফাঁড়িতে.

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.