বিদ্যুৎ বিল বাকি থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হল মাদার ডায়েরি দুর্গাপুর ইউনিটের. ব্যাহত উৎপাদন.

নিউজ বেঙ্গল দুর্গাপুর=বিদ্যুৎ বিল বাকি থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হল রাজ্য সরকারের অধীনস্ত সংস্থা মাদার ডায়েরির দুর্গাপুর ইউনিটে.এর ফলে বন্ধ হয়ে গেল সংস্থার উৎপাদন.একই সাথে বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হলো স্টেট ডায়েরি টাউনশীপেও. রবিবার রাত্রি সাড়ে নটা নাগাদ এই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়, প্রতিবাদে সোমবার সকালে টাউনশীপের আবাসিকরা পরিবার পরিজন নিয়ে স্টেট ডায়েরি দুর্গাপুর অফিসে চলে এসে বিক্ষোভ শুরু করেন.
তাদের অভিযোগ,আমাদের বেতন থেকে বিদ্যুৎ বিল বাবদ  টাকা কেটে রাখার পরও কিভাবে বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়.এইদিকে এই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার দরুন বন্ধ হয়ে গেছে মাদার ডায়েরির দুর্গাপুর ইউনিটের উৎপাদন.এখন এই ইউনিটে বাজারের চাহিদা মতো আইসক্রিম তৈরী হয়.সূত্রমাফিক জানা গেছে, যখন স্টেট ডায়েরি আর মাদার ডায়েরির মধ্যে হস্তান্তর প্রক্রিয়া হয় তখনি উনষাট লক্ষ টাকার মতো বিদ্যুৎ বিল বকেয়া ছিল যে অঙ্কটা এখন অনেকটা বেড়েছে. কিভাবে এই সমস্যার জট খোলে সেই দিকেই তাকিয়ে সবাই. যদিও মাদার ডায়েরির দুর্গাপুর ইউনিটের প্রোডাকশন ম্যানেজার তুষার কান্তি দাস জানিয়েছেন পুরো বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে.
বকেয়া বিদ্যুৎ বিল না মেটানোয় এবার মাদার ডায়েরির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হল, ব্যাহত উৎপাদন,একই সাথে স্টেট ডায়েরি টাউনশিপেও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হল.প্রতিবাদে স্টেট ডায়েরি আবাসিকরা পরিবার পরিজন নিয়ে বিক্ষোভে সামিল হল.

Comments

Popular posts from this blog

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর পোস্টার দুর্গাপুরে। পোস্টারকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা।

পাহাড়কে দূষণ মুক্ত করার ডাক দিয়ে দুর্গাপুর থেকে সাইকেল করে শুশুনিয়া পাহাড় পাড়ি তরুণ ব্রিগেডের।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে ধাক্কা মারল ছোটো মালবাহী গাড়ি. দুর্গাপুরে এই পথ দুর্ঘটনায় মৃত এক.